1. suhagranalive@gmail.com : admin :
July 30, 2021, 4:56 pm
শিরোনাম:
পিরোজপুরে চালু হলো বিনামূল্যে অক্সিজেন ব্যাংক করোনার লকডাউনে ভাল নেই ভাসমান সবজি হাটের ক্রেতা বিক্রেতা স্বাধীনতার সূর্য সন্তান বীর মুক্তিযোদ্ধার পরিবার থাকেন পলিথিনের ঝুপড়ি ঘরে! শেখ হাসিনা সেনানিবাসের জিওসি মেজর জেনারেল আবুল কালাম মো: জিয়াউর রহমান জেলার করোনা পরিস্থিতি ও লকডাউন কার্যক্রম বাস্তবায়ন পরিদর্শনে আজ পিরোজপুরে পিরোজপুরে সর্বোচ্চ সতর্কতায় চলছে তৃতীয় দিনের লকডাউন সরকারি খাদ্য সহায়তা সঠিকভাবে পৌঁছাতে কাজ করছে প্রশাসন ঢাবি’র কাছে শততম বছরে প্রত্যাশা ও প্রাপ্তি “বঙ্গবন্ধু-আওয়ামীলীগ-বাংলাদেশ”ইতিহাসে এই তিনটি নাম অমলিন অবিনশ্বর পিরোজপুরে প্রথম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন সম্পন্ন ভোটার উপস্থিত সন্তোষজনক ভোটাররা মানেনি সামাজিক দুরত্ব নুন্যতম বিশৃংখলা বা বাধাদান বরদাস্থ করা হবে না -পুলিশ সুপার পিরোজপুর  যমুনায় বঙ্গবন্ধু রেলওয়ে সেতুর নির্মাণসামগ্রী এখন মোংলায় খালাসের অপেক্ষায়

অসচ্ছল শিল্পীদের পাশে বিদ্যানন্দ

  • প্রকাশের সময় Tuesday, May 12, 2020
  • 349 জন দেখেছেন

মাসুদ রানাঃ মহামারি করোনার কারণে চলচ্চিত্রের সকল কার্যক্রম বন্ধ রয়েছে। এতে বিপাকে পড়েছেন অসচ্ছল শিল্পীরা। এরই মধ্যে চলচ্চিত্র শিল্পী সমিতি তাদের একাধিকবার সহযোগিতা করেছে। এবার এসব শিল্পীদের পাশে দাঁড়িয়েছে বিদ্যানন্দ ফাউন্ডেশন।

আজ মঙ্গলবার শিল্পী সমিতির মাধ্যমে নিম্ন আয়ের শিল্পীদের মাঝে ১ হাজার প্যাকেট নিত্যপ্রয়োজনীয় খাদ্যদ্রব্য দিয়ে সহযোগিতা করে সংগঠনটি। এসময় শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খানসহ বিদ্যানন্দ ফাউন্ডেশনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

গতকাল সোমবার বাংলাদেশ চলচ্চিত্র সহকারী পরিচালক সমিতি (সিডাব), ক্যামেরাম্যান সমিতি, ড্রেসম্যান সমিতিতে আর্থিক সহায়তা করে শিল্পী সমিতি। এতে সার্বিক সহযোগিতা করেন চিত্রনায়িকা নিপুণ। এ সময় উপস্থিত ছিলেন শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর, সাধারণ সম্পাদক জায়েদ খান, চিত্রনায়ক সাইমন সাদিক, জয় চৌধুরী, মারুফ আকিব ও জেসমিন।

শেয়ার করুন

একই ধরনের খবর
ব্রেকিং নিউজ