1. suhagranalive@gmail.com : admin :
January 24, 2021, 11:52 pm
শিরোনাম:
ছাত্র ইউনিয়নের জেলা সম্মেলন অনুষ্ঠিত, ইমন চৌধুরী সভাপতি আব্বাস তালুকদার সম্পাদক নির্বাচিত নারী ও শিশু ধর্ষকদের বিচারের দাবিতে মানববন্ধন আর প্রতিবাদে উত্তাল পিরোজপুর নারী ও শিশু নির্যাতনের বিরোধী শক্তি’র চেয়ারম্যান এর সাথে পিরোজপুর জেলা কমিটির মতবিনিময় নারী ও শিশু নির্যাতন বৃদ্ধির প্রতিবাদে পিরোজপুরে মানববন্ধন ও প্রতিবাদ সভা খুলনায় যুব প্রশিক্ষণ কেন্দ্রে বায়োফ্লক পদ্ধতিতে মাছ চাষের শুভ উদ্ভোধন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সদস্য নির্বাচিত হয়েছেন খুলনার ফুটবল সংগঠক ক্রীড়া ব্যক্তিত্ব এ্যাড.সাইফুল ইসলাম মঠবাড়িয়ার জনগনের আস্থার প্রতীক(ওসি) মাসুদুজ্জামান মিলুর জন্মদিনে কুয়েত যুবলীগ নেতা মীর তারেকের শুভেচ্ছা পিরোজপুরে আন্তর্জাতিক ডেলিভারি হিরো ফুডপান্ডার শুভ উদ্ভোদন মঠবাড়িয়ায় ক্যান্সার আক্রান্ত সবজি বিক্রেতাকে মানব কল্যাণ ঐক্য পরিষদের আর্থিক সহায়তা মানবতার উজ্জল দৃষ্টান্ত মোংলায় ধর্ষিতা নারীর ভূমিষ্ট সন্তানের দায়িত্ব নিলেন পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক শেখ কামরুজ্জামান জসিম

ডাঃ বিপুল চৌধুরীর হোমিওপ্যাথিক চিকিৎসায় সফলতা ভাল হচ্ছেন অনেক করোনা রুগী

  • প্রকাশের সময় Friday, June 26, 2020
  • 796 জন দেখেছেন

ডাঃ বিপুল চৌধুরীর ফেইসবুক পোস্ট থেকে তুলে ধরলাম উদ্দেশ্য যদি আমার দেশের একজন করোনা রোগীও সুস্থতাপায় আল্লাহ সকলকে হেফাজত করুন। সাংবাদিক জুবায়ের আল মামুন, সম্পাদক দক্ষিণাবার্তা www.dokhinabart.com
✍️ করোনা ভাইরাসের সংক্রমণ নিয়ন্ত্রণে অানা কোন কঠিনতম কাজ নয়। হোমিওপ্যাথিক প্রতিরোধক ঔষধ সেবনের মধ্যদিয়ে সহজেই সাধারণ মানুষের #_Herd_Immunity বাড়ানো সম্ভব।

✍️ দেশের সকল কারখানায়, সরকারী ও বেসরকারী অফিস সমূহে, ব্যাংকে, বাজারে, শপিংমল ইত্যাদিতে কর্মরত সকলকে করোনা ভাইরাসের হোমিওপ্যাথিক প্রতিরোধক ঔষধ জরুরী ভিত্তিতে খাওয়ানো উচিত।

✍️ #_Mass_Transmission ঠেকানোর জন্য সময়মত বা করোনায় অাক্রান্ত হবার পূর্বেই হোমিওপ্যাথিক রোগ প্রতিরোধক ঔষধ #_Arsenicum_Album_30 খেয়ে কিছুদিন বিরতি দিয়ে তারপর #_Bryonia_Alba_200 সেবন করে করোনা ভাইরাসের বিরুদ্ধে অাপনার দেহের ইমিউনিটি পাওয়ার বা রোগ প্রতিরোধ ক্ষমতা (Mental strength & physical strength) বৃদ্ধি করুন।

✍️ অার যারা একান্তভাবে করোনায় অাক্রান্ত হয়েছেন বা হবেন, তারা একজন অভিজ্ঞ প্রফেশনাল হোমিওপ্যাথিক রেজির্ষ্টাড চিকিৎসকের পরামর্শে দেরি না করে সময়মত রোগঅাক্রমনের শুরুতেই হোমিওপ্যাথিক লক্ষণভিত্তিক ঔষধ সেবন করলে অন্য যেকোন চিকিৎসার চেয়ে অাশা করি দ্রুততর সময়ে করোনা থেকে মুক্ত ও সুস্থ্য হবেন।

********************************************

#_Remedy_ঔষধঃ

১. #_Arsenicum_Album_30
পরপর তিনদিন খালি পেটে সেব্য
(তারপর সাতদিন বিরতি)

২. #_Bryonia_Alba_200
পরপর তিনদিন খালি পেটে সেব্য
(তারপর সাতদিন বিরতি)

#_বিঃদ্রঃ করোনা পরিস্থিতি ক্রমাগত জটিল হবার কারণে ও পরিস্থিতি বিবেচনায় ডোজেজ ফরম বাড়িয়ে দেওয়া হলো। নিদের্শিত ডোজ অনুসারে ঔষধ গুলো দুইমাস খাবেন।
********************************************

#_Dosages_Forms_সেবন_বিধিঃ

#_পিলেঃ
৫ টি পিল ১ কাপ বা ১০০ মিলি জলে দিয়ে ভালো ভাবে চামুচ দিয়ে নেড়ে তারপর ওখান থেকে নিন্মে নির্দেশিত মাত্রায় খাবেন।

অথবা

✍️ #_লিকুইডেঃ
১ ফোঁটা ঔষধ ১ কাপ বা ১০০ মিলি জলে দিয়ে ভালো ভাবে চামুচ দিয়ে নেড়ে তারপর ওখান থেকে নিন্মে নির্দেশিত মাত্রায় খাবেন।

🍀 ১২ বছর বা তার উর্দ্ধে প্রাপ্তবয়স্করা দুই চামুচ বা ১০ মিলি করে

🍀 ৫ থেকে ১২ বছর বয়সী শিশুদের ১ চামুচ বা ৫ মিলি করে

🍀 দুই থেকে পাঁচ বছরের শিশুদের হাফ চামুচ বা ২.৫ মিলি করে

🍀 এক থেকে দুই বছরের শিশুদের ২০ ফোঁটা করে

🍀 নবজাতক শিশুদের, যারা মায়ের বুকের দুধ পান করে তাদের এই ঔষধ খাবার প্রয়োজন নেই। কারণ শিশুর মা এই ঔষধ খেলে বুকের দুধের মাধ্যমে শিশু একই উপকার পাবে। যেসব নবজাতক শিশু মায়ের বুকের দুধ পান করে না তাদের ক্ষেত্রে ৫ ফোঁটা সেব্য।

✍️ #_বিশেষ_দ্রষ্টব্যঃ
সকল গর্ভবতী মা, উচ্চ রক্তচাপ, ডায়াবেটিস ও হৃদরোগের রোগীরাও নির্দেশিত মাত্রায় সেবন করতে পারবে কোন সমস্যা নেই।

********************************************
লেখকঃ
🙏🙏🙏
Dr-Bipul Chowdhury
০৮ জুন, ২০২০ খ্রিষ্টাব্দ
প্রভাষক, চাঁদপুর হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতাল।

গাইড, হ্যানেমান কলেজ অব হোমিওপ্যাথি, লন্ডন, ইউকে
(বাংলাদেশ শাখা)।
01735-204491 (ডাঃ বিপুল চৌধুরী)

সিনিয়র কনসালট্যান্টঃ
চৌধুরী হোমিও মেডিকেল সেন্টার
শাপলা হাসপাতাল হতে ১৫০ গজ দক্ষিণে, বীরমুক্তিযোদ্ধা হাবিবুর রহমান সড়ক (বারতোপা রোড়), স্বদেশ হাসপাতালের বিপরীতে, মাওনা চৌরাস্তা, শ্রীপুর, গাজীপুর।

শেয়ার করুন

একই ধরনের খবর
ব্রেকিং নিউজ