1. suhagranalive@gmail.com : admin :
December 6, 2021, 7:38 am
শিরোনাম:
পিরোজপুরে তিন‘শো’ পরিবার পেল প্রধানমন্ত্রীর আর্থিক সহযোগিতা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐকান্তিক প্রচেষ্টার ফসল পদ্মা সেতুর উপরে সড়কপথের কাজ শতভাগ শেষ ইন্দুরকানীতে ছাত্র ইউনিয়নের নতুন কমিটি ২১ আগস্টে ঘাতকেরা ১৫ ই আগস্টের কালো অধ্যায়ের দাড়ি টানতে চেয়েছিলো!.. কবিতাঃ মহান নেতা শেখ মুজিব, “যত দূরে যাও পাখি, দেখা হবে ফের,স্বাধীন ঐ আকাশটা শেখ মুজিবের” শোকের মাসে যুবলীগ নেতা লিটন সিকদার এর তত্ত্বাবধানে ৭০০ অসহায় পরিবার পেল খাদ্য সহায়তা জেলা প্রশাসনের উদ্যোগে পিরোজপুরে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব এর ৯১তম জন্ম বার্ষিকী পালন ২০ বছর পরে স্বেচ্ছাসেবক লীগের পিরোজপুর জেলা কমিটি ঘোষণা পিরোজপুরে চালু হলো বিনামূল্যে অক্সিজেন ব্যাংক

পিরোজপুরে নায়ক জায়েদ খান এর প্রতিষ্ঠিত সাপোর্ট মানব কল্যাণ সংস্থার সহযোগিতায় সাবলম্বী হতে মুদী দোকান পেল শারীরিক প্রতিবন্ধী ইমদাদুল

  • প্রকাশের সময় Thursday, July 2, 2020
  • 419 জন দেখেছেন

নিউজ ডেস্কঃ
পিরোজপুরে নায়ক জায়েদ খান এর প্রতিষ্ঠিত সাপোর্ট মানব কল্যাণ সংস্থার সহযোগিতায় সাবলম্বী হতে মুদী দোকান পেল শারীরিক প্রতিবন্ধী ইমদাদুল। সাপোর্ট মানব কল্যাণ সংস্থা পক্ষ থেকে ইমদাদুলকে একটি মুদী দোকান করে দেয়া হয়েছে। আজ বৃহস্পতিবার ২ জুলাই এই দোকানটি উদ্বোধন করেন পিরোজপুর জেলার পুলিশ সুপার জনাব হায়াতুল ইসলাম খান, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোল্লা আজাদ হোসেন পি পি এম মহোদয় ও ডিবি পরিদর্শক আবু শাহাদাৎ মোঃ হাচনাইন পার‌ভেজ।
পিরোজপুরে ৫ সদস্যর পরিবার নিয়ে সংসার চালাতে হিমশিম খাচ্ছিলেন ইমদাদুল। পরিবারে উপার্জন করার মতো পরিবারে কেউ ছিলো না । নিজেও শারীরিক প্রতিবন্ধী মাঝে মাঝে ভিক্ষাবৃত্তিতে জড়িয়ে পড়েছিলেন এবং মানুষের সহযোগিতায় কোনক্রমে মানবেতর জীবন যাপন করছিলেন-২ বাচ্চা ছোট এই অবস্থায় থাকে ,সহযোগিতার জন্য এগিয়ে আসলেন সাপোর্ট মানব কল্যাণ সংস্থা। তার ভিক্ষা করবে না এই অঙ্গীকারে সংস্থার নির্বাহী পরিষদের নির্দেশক্রমে । ইমদাদুল সিকদারের জন্য একটি মুদির দোকানের ব্যবস্থা করে দেওয়া হয়।

এ ব্যাপারে সাপোর্ট এর সিনিয়র সহ-সভাপতি নাসির উদ্দিন শিকদার সাগর। তিনি বলেন-শারীরিক প্রতিবন্ধী ইমদাদুলের জন্য চিত্রনায়ক জায়েদ খান সহ সবার সহযোগিতায় কিছু একটা করতে পেরেছি ইমদাদুল আজ স্বাবলম্বী হতে পারবে তার চাওয়া পূরণ করতে পেরেছি এজন্য খুব ভালো লাগছে। তাকে আর অন্যের কাছে হাত পাততে হবে না। সংগঠনের সাধারণ সম্পাদক আহসান কবীর বলেন,আশা করি পরিবার নিয়ে ভালো থাকবেন তিনি। আমি বিশেষভাবে কৃতজ্ঞতা জানান পিরোজপুরের পুলিশ সুপারকে তিনি শত ব্যস্ততার ভিড়ে আমাদের এই কাজের সমর্থন দিয়ে দোকানটি উদ্বোধন করেছেন। আমি চিত্রনায়ক জায়েদ খান কে ধন্যবাদ জানাবো সর্বদা আমাদের সাথে যোগাযোগ রেখেছেন ।আমি ধন্যবাদ জানাবো সংগঠনের উপদেষ্টা হাসান পারভেজ কে যে নিরলস পরিশ্রম করেছেন । আজকের প্রোগ্রামে সংগঠনের যারা উপস্থিত ছিলেন সংগঠনের সহ সভাপতি জাকারিয়া খান ইকবাল-কোষাধক্ষ্য মোহাম্মদ আসাদ। প্রচার প্রকাশ দপ্তর সম্পাদক মো: নুর উদ্দিন ।সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম। সাধারণ পরিষদের সদস্য রিপন ও তামান্না তমা, চিরন জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান রফিকুল ইসলাম (সুমন)

শেয়ার করুন

একই ধরনের খবর
ব্রেকিং নিউজ