1. suhagranalive@gmail.com : admin :
January 25, 2021, 12:31 am
শিরোনাম:
ছাত্র ইউনিয়নের জেলা সম্মেলন অনুষ্ঠিত, ইমন চৌধুরী সভাপতি আব্বাস তালুকদার সম্পাদক নির্বাচিত নারী ও শিশু ধর্ষকদের বিচারের দাবিতে মানববন্ধন আর প্রতিবাদে উত্তাল পিরোজপুর নারী ও শিশু নির্যাতনের বিরোধী শক্তি’র চেয়ারম্যান এর সাথে পিরোজপুর জেলা কমিটির মতবিনিময় নারী ও শিশু নির্যাতন বৃদ্ধির প্রতিবাদে পিরোজপুরে মানববন্ধন ও প্রতিবাদ সভা খুলনায় যুব প্রশিক্ষণ কেন্দ্রে বায়োফ্লক পদ্ধতিতে মাছ চাষের শুভ উদ্ভোধন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সদস্য নির্বাচিত হয়েছেন খুলনার ফুটবল সংগঠক ক্রীড়া ব্যক্তিত্ব এ্যাড.সাইফুল ইসলাম মঠবাড়িয়ার জনগনের আস্থার প্রতীক(ওসি) মাসুদুজ্জামান মিলুর জন্মদিনে কুয়েত যুবলীগ নেতা মীর তারেকের শুভেচ্ছা পিরোজপুরে আন্তর্জাতিক ডেলিভারি হিরো ফুডপান্ডার শুভ উদ্ভোদন মঠবাড়িয়ায় ক্যান্সার আক্রান্ত সবজি বিক্রেতাকে মানব কল্যাণ ঐক্য পরিষদের আর্থিক সহায়তা মানবতার উজ্জল দৃষ্টান্ত মোংলায় ধর্ষিতা নারীর ভূমিষ্ট সন্তানের দায়িত্ব নিলেন পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক শেখ কামরুজ্জামান জসিম

মঠবাড়িয়ায় মাছ ব্যবসায়ী ভূয়া ডাক্তার সেজে অপারেশন করতে গিয়ে গ্রেফতার

  • প্রকাশের সময় Friday, July 10, 2020
  • 208 জন দেখেছেন

বিশেষ প্রতিনিধিঃ পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় এক মাছ ব্যবসায়ীর বিরুদ্ধে অপারেশনকরাসহ বিভিন্ন ধরণের চিকিৎসাসেবা দেওয়ার অভিযোগের সত্যতা পাওয়ায় তাকে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

কারাদণ্ডপ্রাপ্ত গোলাম মোস্তফা (৪০) উপজেলার সোনাখালী গ্রামের আমির হোসেনের ছেলে ও মঠবাড়িয়া শহরের মহিমা ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারের মালিক। তিনি পেশায় মাছ ব্যবসায়ী।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় ওই ক্লিনিকে অভিযান চালায় বরিশাল র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-৮) একটি দল। তারপর তাকে আটক করে নির্বাহী ম্যাজিস্ট্রেট পীযূষ কুমার চৌধুরীর কাছে আনা হলে তিনি মোস্তফাকে ৩ মাসের কারাদণ্ড দেন।

ভূয়া চিকিৎসক দিয়ে স্বাস্থ্যসেবা দেওয়ায় মহিমা ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট পীযূষ কুমার সাংবাদিকদের বলেন,‘মহিমা ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে ভুয়া চিকিৎসক দিয়ে নিয়মিত রোগীদের অপারেশন করাসহ বিভিন্ন স্বাস্থ্যসেবা দেওয়া হতো। সেসব ভুয়া চিকিৎসকদের সঙ্গে নিজেও রোগীদের অপারেশনে অংশ নিতেন ক্লিনিকের মালিক গোলাম মোস্তফা।’

উপজেলার ধানীসাফা বাজারে হাজী আব্দুর রাজ্জাক সার্জিক্যাল ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারের ভুয়া চিকিৎসক আমির হোসেন ভূইয়াকে (৪৫) ছয় মাসের কারাদণ্ড দিয়েছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট পীযূষ কুমার চৌধুরীর ভ্রাম্যমাণ আদালত।

ভুয়া চিকিৎসক দিয়ে স্বাস্থ্যসেবা দেওয়ায় ওই ক্লিনিককে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

ভূয়া চিকিৎসক আমীর হোসেন ভূঁইয়া বিভিন্ন সময় উপজেলার সৌদি প্রবাসী হাসপাতালে অপারেশন করেছেন। ভুয়া চিকিৎসক দিয়ে স্বাস্থ্যসেবা দেওয়ায় হাসপাতালটিকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়।

পীযূষ কুমার আরও জানান, যে ক্লিনিকগুলোকে জরিমানা করা হয়েছে, সেখানে ভুয়া চিকিৎসক দিয়ে সাধারণ মানুষকে চিকিৎসাসেবা দিয়ে প্রতারিত করা হত। পিরোজপুর জেলায় বিভিন্ন সময় ভূয়া ডাক্তারের চিকিৎসায় মৃত্যু হচ্ছে অসহায় রোগীর!সাধারণ মানুষ প্রতারিত হচ্ছে প্রতিনিয়ত।

শেয়ার করুন

একই ধরনের খবর
ব্রেকিং নিউজ