1. suhagranalive@gmail.com : admin :
June 21, 2021, 7:27 am
শিরোনাম:
নুন্যতম বিশৃংখলা বা বাধাদান বরদাস্থ করা হবে না -পুলিশ সুপার পিরোজপুর  যমুনায় বঙ্গবন্ধু রেলওয়ে সেতুর নির্মাণসামগ্রী এখন মোংলায় খালাসের অপেক্ষায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ড কাপ অনূর্ধ্ব ১৭ ফুটবল টুনামেন্ট ২০২১ এর পিরোজপুর জেলার অপরাজিত চ্যাম্পিয়ন পিরোজপুর সদর উপজেলা ৯৯৯ এ কল পেয়ে ঝড়ের কবলে সাগরে দিকভ্রান্ত স্পিডবোট থেকে পাঁচ যাত্রীকে উদ্ধার বজ্রপাত থেকে বাঁচতে বাংলাদেশ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদফতর ২০টি জরুরি নির্দেশনা দিয়েছে পিরোজপুরে জাতীয় ভিটামিন-এ প্লাস ক্যাম্পেইন চলবে আগামী ০৫ জুন থেকে ১৯ জুন ২০২১ পর্যন্ত ০৬ মাস থেকে ৫ বছর সকল শিশুদের এ ক্যাপসুল খাওয়াতে হবে মঠবাড়িয়ার দাউদখালিতে ফেইক আইডি বানিয়ে জনপ্রিয় ওয়ার্ড মেম্বারের নামে অপপ্রচার জন মনে অসন্তোষ থানায় অভিযোগ দায়ের ইসরাইলের আগ্রাসনের বিরুদ্ধে অবস্থান নেয়ায় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ ভূমিকার প্রশংসায় ফিলিস্তিন রাস্ট্রদূত প্রধানমন্ত্রীর পক্ষে ৩৫ হাজার পাঞ্জাবি উপহার দিলেন ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগ সম্পাদক মিরাজুল ইসলাম “ইউনিটি ফর ওয়েলফেয়ার” স্লোগানে কর্মহীন মানুষের পাশে ঈদ উপহার নিয়ে ‘ফ্রেন্ডস ৯৭ পিরোজপুর

মঠবাড়িয়ার দাউদখালী ইউনিয়নের চাঞ্চল্যকর গৃহবধূ ধর্ষণ মামলার পালাতক আসামি RAB এর হাতে গ্রেফতার

  • প্রকাশের সময় Saturday, July 11, 2020
  • 680 জন দেখেছেন

বিশেষ প্রতিনিধিঃ পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার দাউদখালী ইউনিয়নের দুই সন্তানের জননী এক গৃহবধূকে ধর্ষণ মামলার দুই পলাতক আসামি মো. সালাম গাজী (৪৫) ও মো. সাইফুদ্দিন কাজী (৩১) কে শুক্রবার বিকেলে নতুন বাজার সংলগ্ন এলাকা থেকে গ্রেফতার করেছে বরিশাল RAB-8 এর একটি দল। উপজেলার দাউদখালী ইউনিয়নের দুই সন্তানের জননী গৃহবধূকে ধর্ষণের অভিযোগে নির্যাতিতা বাদী হয়ে সালাম গাজী (৪৫) এবং সাইফুদ্দিন কাজী (৩৫) নামের দুই জনকে আসামী করে থানায় মামলা করেন।

মামলা সূত্রে জানা গেছে, নির্যাতিতা গৃহবধূর স্বামী প্রতিবন্ধী। এই সুযোগে একই গ্রামের মৃত আক্তার গাজীর পুত্র দাউদখালী নূরজাহান মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের দপ্তরী সালাম গাজী ও মান্নান কাজীর পুত্র দাউদখালী (ডিগ্রী) ফাজিল মাদরাসার নাইটগার্ড সাইফুদ্দিন কাজী ওই গৃহবধুকে দীর্ঘদিন ধরে অনৈতিক প্রস্তাব দিয়ে আসছিল। গৃহবধূ অনৈতিক প্রস্তাবে রাজি না হওয়ায় দুই লম্পট গত ২৭ মে কৌশলে ঘরে প্রবেশ করে প্রতিবন্ধী স্বামী ও দুই শিশু সন্তানকে জিম্মি করে গৃহবধূকে পাশের বারান্দায় নিয়ে সালাম গাজী মুখ চেপে ধরে ধর্ষণ করে। এসময় আন্য আসামী সাইফুদ্দিন কাজী ঘটনাস্থলের পাশে দাড়িয়ে পাহারা দেয়।

এক পর্যায়ে গৃহবধূ জোর জবরদস্তি করে মুখ থেকে হাত ছাড়াইয়া ডাক চিৎকার দিলে বাড়ির অন্য লোকজন আসলে দুই লম্পট পালিয়ে যায়। পরবর্তীতে গত ১ জুন ওই লম্পটটা আবরো কৌশলে ঘরে প্রবেশ করে ওই গৃহবধূর মুখ চেপে ধরে বারন্দায় নিয়ে ধর্ষণ করে। দস্তাদস্তির একপর্যায়ে ঘরের লোকজন ঘুম থেকে জেগে বৈদ্যুতিক লাইট জ্বালিয়ে লম্পট সালাম গাজী ও সাইফুদ্দিন কাজীকে দেখতে পেলে তারা বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে চলে যায়। গত ৭ জুন ওই নির্যাতিতা গৃহবধূ বাদী হয়ে মাঠবাড়িয়া থানায় মামলা দায়ের করেন।
মামলা দায়েরের পর থেকে অভিযুক্ত আসামিরা মামলার বাদী এবং তার পরিবারকে বিভিন্নভাবে ভয়ভীতি দেখিয়ে আসছিল। অব্যাহত হুমকির পরেও মামলা তুলে না নেয়ায় গত ২২ জুন গভীর রাতে ভূক্তভোগির বসত ঘর ও পাশে রান্নাঘরে অগ্নি সংযোগের ঘটনা ঘটে।

শেয়ার করুন

একই ধরনের খবর
ব্রেকিং নিউজ