1. suhagranalive@gmail.com : admin :
April 13, 2021, 10:30 am
শিরোনাম:
আজ পিরোজপুরে ঐতিহাসিক পতাকা উত্তোলন দিবস পিরোজপুরে গাঁজা চাষি ডিবি’র হাতে গ্রেফতার মঠবাড়িয়ায় নৌকার রাজনীতিতে সুবাতাস বইছে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীতে পিরোজপুরে বিসিক শিল্প মেলা শুরু বঙ্গবন্ধুর বর্নাঢ্য রাজনৈতিক জীবন এনে দিলো বাঙালির স্বাধীনতা যথাযোগ্য মর্যাদায় পিরোজপুরে জাতির পিতা বঙ্গবন্ধুর জন্মদিন ও শিশু দিবস পালিত বঙ্গবন্ধুর জন্মদিনে শিশুদের মাঝে পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান আজ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ভয়াবহ সংঘর্ষ এড়াতে বরগুনার গুলিয়াখালীতে প্রশাসনের ইউনিয়নে ১৪৪ ধারা ছাত্র ইউনিয়নের জেলা সম্মেলন অনুষ্ঠিত, ইমন চৌধুরী সভাপতি আব্বাস তালুকদার সম্পাদক নির্বাচিত

🇰🇼 কুয়েতে আগামী সপ্তাহে ৩২ টি দেশের উপর নিষেধাজ্ঞা প্রত্যাহারের বিষয়ে সিদ্ধান্ত!

  • প্রকাশের সময় Tuesday, August 25, 2020
  • 149 জন দেখেছেন

বিশেষ প্রতিনিধি কুয়েত সিটিঃ কুয়েত সরকারী যোগাযোগ কেন্দ্রের প্রধান, সরকারের মুখপাত্র তারিক আল-মুজরেম বলেছেন যে কুয়েতের স্বাস্থ্য কর্তৃপক্ষের মূল্যায়নের ভিত্তিতে বাণিজ্যিক বিমানের জন্য কুয়েত বিমানবন্দর খোলার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

তিনি বলেছিলেন যে সরকার স্বাস্থ্য কর্তৃপক্ষের নির্দেশে হোম এবং প্রাতিষ্ঠানিক কোয়ারাইন্টাইন সংক্রান্ত বিষয়ে সিদ্ধান্ত অনুসরণ এবং গ্রহণ করেন, কারণ এই সিদ্ধান্তগুলি তাদের দ্বারা নেওয়া হয়ে থাকে।

তিনি আরও বলেছিলেন যে ৩২ টি দেশের উপর নিষেধাজ্ঞা প্রত্যাহারের বিষয়ে সিদ্ধান্তটি পর্যালোচনা করা হচ্ছে এই বিষয়ে আগামী সপ্তাহে সিদ্ধান্ত নেওয়া হবে।

সূত্রগুলি আরো উল্লেখ করেছেন যে, নিষেধাজ্ঞা দেশের তালিকা যে কোনো মুহূর্তে বৃদ্ধি বা হ্রাস হতে পারে, যত তাড়াতাড়ি তালিকার কোনো দেশ করোনার সংক্রমণের হার হ্রাস করার ঘোষণা দিবে। তাদের নাম নিষেধাজ্ঞার তালিকা থেকে প্রত্যাহার করা হবে।

সূত্রঃ আরবটাইমস কুয়েত।

শেয়ার করুন

একই ধরনের খবর
ব্রেকিং নিউজ