1. suhagranalive@gmail.com : admin :
September 20, 2021, 2:17 am
শিরোনাম:
পিরোজপুরে তিন‘শো’ পরিবার পেল প্রধানমন্ত্রীর আর্থিক সহযোগিতা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐকান্তিক প্রচেষ্টার ফসল পদ্মা সেতুর উপরে সড়কপথের কাজ শতভাগ শেষ ইন্দুরকানীতে ছাত্র ইউনিয়নের নতুন কমিটি ২১ আগস্টে ঘাতকেরা ১৫ ই আগস্টের কালো অধ্যায়ের দাড়ি টানতে চেয়েছিলো!.. কবিতাঃ মহান নেতা শেখ মুজিব, “যত দূরে যাও পাখি, দেখা হবে ফের,স্বাধীন ঐ আকাশটা শেখ মুজিবের” শোকের মাসে যুবলীগ নেতা লিটন সিকদার এর তত্ত্বাবধানে ৭০০ অসহায় পরিবার পেল খাদ্য সহায়তা জেলা প্রশাসনের উদ্যোগে পিরোজপুরে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব এর ৯১তম জন্ম বার্ষিকী পালন ২০ বছর পরে স্বেচ্ছাসেবক লীগের পিরোজপুর জেলা কমিটি ঘোষণা পিরোজপুরে চালু হলো বিনামূল্যে অক্সিজেন ব্যাংক

🇰🇼 কুয়েতে আগামী সপ্তাহে ৩২ টি দেশের উপর নিষেধাজ্ঞা প্রত্যাহারের বিষয়ে সিদ্ধান্ত!

  • প্রকাশের সময় Tuesday, August 25, 2020
  • 266 জন দেখেছেন

বিশেষ প্রতিনিধি কুয়েত সিটিঃ কুয়েত সরকারী যোগাযোগ কেন্দ্রের প্রধান, সরকারের মুখপাত্র তারিক আল-মুজরেম বলেছেন যে কুয়েতের স্বাস্থ্য কর্তৃপক্ষের মূল্যায়নের ভিত্তিতে বাণিজ্যিক বিমানের জন্য কুয়েত বিমানবন্দর খোলার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

তিনি বলেছিলেন যে সরকার স্বাস্থ্য কর্তৃপক্ষের নির্দেশে হোম এবং প্রাতিষ্ঠানিক কোয়ারাইন্টাইন সংক্রান্ত বিষয়ে সিদ্ধান্ত অনুসরণ এবং গ্রহণ করেন, কারণ এই সিদ্ধান্তগুলি তাদের দ্বারা নেওয়া হয়ে থাকে।

তিনি আরও বলেছিলেন যে ৩২ টি দেশের উপর নিষেধাজ্ঞা প্রত্যাহারের বিষয়ে সিদ্ধান্তটি পর্যালোচনা করা হচ্ছে এই বিষয়ে আগামী সপ্তাহে সিদ্ধান্ত নেওয়া হবে।

সূত্রগুলি আরো উল্লেখ করেছেন যে, নিষেধাজ্ঞা দেশের তালিকা যে কোনো মুহূর্তে বৃদ্ধি বা হ্রাস হতে পারে, যত তাড়াতাড়ি তালিকার কোনো দেশ করোনার সংক্রমণের হার হ্রাস করার ঘোষণা দিবে। তাদের নাম নিষেধাজ্ঞার তালিকা থেকে প্রত্যাহার করা হবে।

সূত্রঃ আরবটাইমস কুয়েত।

শেয়ার করুন

একই ধরনের খবর
ব্রেকিং নিউজ