1. suhagranalive@gmail.com : admin :
January 25, 2021, 1:44 am
শিরোনাম:
ছাত্র ইউনিয়নের জেলা সম্মেলন অনুষ্ঠিত, ইমন চৌধুরী সভাপতি আব্বাস তালুকদার সম্পাদক নির্বাচিত নারী ও শিশু ধর্ষকদের বিচারের দাবিতে মানববন্ধন আর প্রতিবাদে উত্তাল পিরোজপুর নারী ও শিশু নির্যাতনের বিরোধী শক্তি’র চেয়ারম্যান এর সাথে পিরোজপুর জেলা কমিটির মতবিনিময় নারী ও শিশু নির্যাতন বৃদ্ধির প্রতিবাদে পিরোজপুরে মানববন্ধন ও প্রতিবাদ সভা খুলনায় যুব প্রশিক্ষণ কেন্দ্রে বায়োফ্লক পদ্ধতিতে মাছ চাষের শুভ উদ্ভোধন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সদস্য নির্বাচিত হয়েছেন খুলনার ফুটবল সংগঠক ক্রীড়া ব্যক্তিত্ব এ্যাড.সাইফুল ইসলাম মঠবাড়িয়ার জনগনের আস্থার প্রতীক(ওসি) মাসুদুজ্জামান মিলুর জন্মদিনে কুয়েত যুবলীগ নেতা মীর তারেকের শুভেচ্ছা পিরোজপুরে আন্তর্জাতিক ডেলিভারি হিরো ফুডপান্ডার শুভ উদ্ভোদন মঠবাড়িয়ায় ক্যান্সার আক্রান্ত সবজি বিক্রেতাকে মানব কল্যাণ ঐক্য পরিষদের আর্থিক সহায়তা মানবতার উজ্জল দৃষ্টান্ত মোংলায় ধর্ষিতা নারীর ভূমিষ্ট সন্তানের দায়িত্ব নিলেন পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক শেখ কামরুজ্জামান জসিম

মঠবাড়িয়ার জনগনের আস্থার প্রতীক(ওসি) মাসুদুজ্জামান মিলুর জন্মদিনে কুয়েত যুবলীগ নেতা মীর তারেকের শুভেচ্ছা

  • প্রকাশের সময় Saturday, October 3, 2020
  • 172 জন দেখেছেন

মঠবাড়িয়ার জনগনের আস্থার প্রতীক(ওসি) মাসুদুজ্জামান মিলুর জন্মদিনে কুয়েত যুবলীগ নেতা মীর তারেকের শুভেচ্ছা

শুভ জন্মদিন! বাংলাদেশ গর্বিত পুলিশ বাহিনীর সদস্য পিরোজপুরের মঠবাড়িয়া থানা অফিসার ইনচার্জ (ওসি) একজন মানবিক চৌকস, দক্ষ, সাহসী ও নির্অহংকারী মনের মানুষ আ.জ. ম. মাসুদুজ্জামান মিলু সাহেব এর শুভ জন্মদিনে আমার ব্যক্তিগত পক্ষথেকে রইলো নিরন্তর ভালোবাসা, দোয়া, শুভেচ্ছা ও অভিনন্দন। মহান আল্লাহ তায়ালার নিকট আপনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করি।

তিনি মঠবাড়িয়ায় থানায় যোগদানের পর থেকে নিজ যোগ্যতা আর দক্ষতার বলে অপরাধ দমনের পাশাপাশি উপজেলাকে মাদক মুক্ত করার প্রত্যয়ে নিরলসভাবে কাজ করে মঠবাড়িয়া থানাবাসীর মন জয় করেছেন। সেই সাথে একজন সফল ওসি হিসেবে যত গুণাবলী প্রয়োজন তা তিনি দেখিয়েছেন। ধনী-গরীব সবার জন্য ওসির দরজা সব সময় উন্মোক্ত করেছেন তিনি। সন্ত্রাস, চাঁদাবাজ, মাদক ব্যবসা, ডাকাতি, চুরি, ছিনতাইসহ সকল অপরাধের বিরুদ্ধে সোচ্চার ভুমিকা পালন করছেন। ইতিমধ্যেই সামাজিক গুনাগুনের কারণে তিনি সাধারন মানুষের প্রিয় ও মানবিক গুণের অধিকারী হয়েছেন। তাঁর পুলিশিং কার্যক্রমে রয়েছে বীরত্ব ও সততা, হয়েছেন প্রবাসীদের বন্ধু।

একজন মানবিক, বিনয়ী, সৎ, মেধাবী, নির্অহংকারী মনের অধিকারী হিসেবে থানা এলাকার আইন শৃংখলা নিয়ন্ত্রণ সহ তার দায়িত্ব শতভাগ সফল ভাবে পালন করেও যে, আন্তরিকতা ও মানবপ্রেম দিয়ে গোটা উপজেলাবাসীর মন জয় করতে পারে তাঁর এক জলন্ত প্রমাণ আমাদের ওসি সাহেব।

সম্প্রতি মঠবাড়িয়ায় ধারাবাহিক মাদক নির্মূলে অভিযানের অংশ হিসেবে শুক্রবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে তুষখালী বাসস্ট্যান্ডের মোড় থেকে তাঁর নেতৃত্বে থানার একদল পুলিশ অভিযান পরিচালনা করে একজ চিহ্নিত পেশাদার মাদক ব্যবসায়ী মাহবুব হোসেন পঞ্চায়েত (৪৫) কে ১০০ বোতল ফেন্সিডিল ও এক কেজি গাঁজাসহ গ্রেফতার করে সর্বত্র প্রশংসায় ভাসছেন।

মঠবাড়িয়া থানা এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে (ওসি) অা. জ. ম. মাসুদুজ্জামান মিলু বলেন, মানুষের সেবা ও আইন-শৃঙ্খলা রক্ষা করা আমার দায়িত্ব। ওসি হিসেবে যতদিন কর্মরত আছি, ততদিন আইন-শৃঙ্খলা রক্ষার্থে নিরলস ভাবে আমার দায়িত্ব পালন করবো। যাতে করে মানুষ শান্তিতে ঘুমাতে ও সস্তিতে থাকতে পারে।

মাদকের সাথে জড়িতদের সমাজ থেকে নির্মুল করা হবে। মাদকের ক্ষেত্রে জিরো টলারেন্স দেখানো হবে উল্লেখ করে তিনি বলেন, মাদকের সাথে জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না। সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যহত থাকবে। আমি মানবতা ও মানবিক দৃষ্টিকোণ দিয়ে সকল সমস্যা সমাধানের লক্ষ্যে মানুষের কল্যাণে কাজ করতে চাই। তিনি অপরাধ দমনে পুলিশকে সহযোগিতা করার জন্য সবার প্রতি আহবান জানান।

– মীর তারেক, (কুয়েত প্রবাসী,যুবলীগ নেতা)

শেয়ার করুন

একই ধরনের খবর
ব্রেকিং নিউজ