1. suhagranalive@gmail.com : admin :
January 25, 2021, 1:00 am
শিরোনাম:
ছাত্র ইউনিয়নের জেলা সম্মেলন অনুষ্ঠিত, ইমন চৌধুরী সভাপতি আব্বাস তালুকদার সম্পাদক নির্বাচিত নারী ও শিশু ধর্ষকদের বিচারের দাবিতে মানববন্ধন আর প্রতিবাদে উত্তাল পিরোজপুর নারী ও শিশু নির্যাতনের বিরোধী শক্তি’র চেয়ারম্যান এর সাথে পিরোজপুর জেলা কমিটির মতবিনিময় নারী ও শিশু নির্যাতন বৃদ্ধির প্রতিবাদে পিরোজপুরে মানববন্ধন ও প্রতিবাদ সভা খুলনায় যুব প্রশিক্ষণ কেন্দ্রে বায়োফ্লক পদ্ধতিতে মাছ চাষের শুভ উদ্ভোধন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সদস্য নির্বাচিত হয়েছেন খুলনার ফুটবল সংগঠক ক্রীড়া ব্যক্তিত্ব এ্যাড.সাইফুল ইসলাম মঠবাড়িয়ার জনগনের আস্থার প্রতীক(ওসি) মাসুদুজ্জামান মিলুর জন্মদিনে কুয়েত যুবলীগ নেতা মীর তারেকের শুভেচ্ছা পিরোজপুরে আন্তর্জাতিক ডেলিভারি হিরো ফুডপান্ডার শুভ উদ্ভোদন মঠবাড়িয়ায় ক্যান্সার আক্রান্ত সবজি বিক্রেতাকে মানব কল্যাণ ঐক্য পরিষদের আর্থিক সহায়তা মানবতার উজ্জল দৃষ্টান্ত মোংলায় ধর্ষিতা নারীর ভূমিষ্ট সন্তানের দায়িত্ব নিলেন পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক শেখ কামরুজ্জামান জসিম

নারী ও শিশু ধর্ষকদের বিচারের দাবিতে মানববন্ধন আর প্রতিবাদে উত্তাল পিরোজপুর

  • প্রকাশের সময় Saturday, October 10, 2020
  • 192 জন দেখেছেন

ডেস্ক নিউজঃ পিরোজপুরের বিভিন্ন সামাজিক রাজনৈতিক সংগঠন দেশ ব্যাপী নারী ও শিশু ধর্ষনের বিরুদ্ধে সপ্তাহ জুড়ে আন্দোলন প্রতিবাদ ও মানববন্ধন চালিয়ে যাচ্ছে।
আজ ১০ অক্টোবর শনিবার পিরোজপুর শহরের টাউন ক্লাব রোডে এক বিশাল মানব বন্ধন এর আয়োজন করে নারী ও শিশু নির্যাতনের বিরোধী শক্তির কেন্দ্রীয় ও জেলা কমিটি ।এ সময়ে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান সাংবাদিক জুবায়ের আল মামুন,কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা সাবেক ছাত্র নেতা সিকদার চাঁন,কেন্দ্রীয় উপদেষ্টা মইনুল আহসান মুন্না,জেলা কমিটির সহ সভাপতি দীপশিখা দাস,সহ-সভাপতি আহসানুল কবির আহসান, সহ-সভাপতি মিশু রহমান,সহ-সভাপতি জাকারিয়া খান ইকবাল নারী ও শিশু নির্যাতনের বিরোধী শক্তি কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান তার বক্তব্যে বলেন,১৯৭১ সালে যুদ্ধের সময় ৩০ লক্ষ শহীদ হয়েছে আড়াই লক্ষ মা বোন ধর্ষণ করেছে পাকিস্তানীী হায়েনা আজ স্বাধীন দেশে কারা ধর্ষণ করছে আমরা তাদের বিচার করতে পারবো না এটা লজ্জা জনক। ধর্ষণ রোধে সরকার কাজ করছে, সরকারকে সকলের সহযোগিতা করতে হবে!আইন শৃঙ্খলাবাহিনী ধর্ষণের আসামী ধরে আদালতে পাঠায়,মেডিকেল রিপোর্ট ও আসামির স্বীকারোক্তি দেয়ার পরেও উকিল ধর্ষককে নিরপরাধ প্রমানে টাকা লোভে বিক্রি হয়। এটা স্বাধীন দেশে লজ্জার!লজ্জার!!লজ্জার!!!এটা আর হতে দেয়া উচিৎ নয়। ধর্ষকের পক্ষে আদালতে জামিন না চাওয়ার আহবান জানান তিনি। ধর্ষকের বিচারের দাবিতে সকলকে সামাজিকভাবে ঐক্যবদ্ধ হবে। তিনি বলেন, পিরোজপুর জেলায় কোন স্থানে কোন নারী শিশু নির্যাতনের ঘটনা ঘটলে তার আসামীকে আর কোন ছাড় দেয়া হবে না,কেন্দ্রীয় কিমিটি নির্যাতিতার পক্ষে সকল আইনি সহায়তা দিতে প্রস্তুত আছি। সরকারের পাশে থেকে সামাজিক সচেতনতা বৃদ্ধিতে কাজ করে ধর্ষকের কঠিন বিচার নিশ্চত করতে হবে।

শেয়ার করুন

একই ধরনের খবর
ব্রেকিং নিউজ