1. suhagranalive@gmail.com : admin :
June 21, 2021, 6:25 am
শিরোনাম:
নুন্যতম বিশৃংখলা বা বাধাদান বরদাস্থ করা হবে না -পুলিশ সুপার পিরোজপুর  যমুনায় বঙ্গবন্ধু রেলওয়ে সেতুর নির্মাণসামগ্রী এখন মোংলায় খালাসের অপেক্ষায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ড কাপ অনূর্ধ্ব ১৭ ফুটবল টুনামেন্ট ২০২১ এর পিরোজপুর জেলার অপরাজিত চ্যাম্পিয়ন পিরোজপুর সদর উপজেলা ৯৯৯ এ কল পেয়ে ঝড়ের কবলে সাগরে দিকভ্রান্ত স্পিডবোট থেকে পাঁচ যাত্রীকে উদ্ধার বজ্রপাত থেকে বাঁচতে বাংলাদেশ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদফতর ২০টি জরুরি নির্দেশনা দিয়েছে পিরোজপুরে জাতীয় ভিটামিন-এ প্লাস ক্যাম্পেইন চলবে আগামী ০৫ জুন থেকে ১৯ জুন ২০২১ পর্যন্ত ০৬ মাস থেকে ৫ বছর সকল শিশুদের এ ক্যাপসুল খাওয়াতে হবে মঠবাড়িয়ার দাউদখালিতে ফেইক আইডি বানিয়ে জনপ্রিয় ওয়ার্ড মেম্বারের নামে অপপ্রচার জন মনে অসন্তোষ থানায় অভিযোগ দায়ের ইসরাইলের আগ্রাসনের বিরুদ্ধে অবস্থান নেয়ায় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ ভূমিকার প্রশংসায় ফিলিস্তিন রাস্ট্রদূত প্রধানমন্ত্রীর পক্ষে ৩৫ হাজার পাঞ্জাবি উপহার দিলেন ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগ সম্পাদক মিরাজুল ইসলাম “ইউনিটি ফর ওয়েলফেয়ার” স্লোগানে কর্মহীন মানুষের পাশে ঈদ উপহার নিয়ে ‘ফ্রেন্ডস ৯৭ পিরোজপুর

ইন্দুরকানী উপজেলায় হতদরিদ্র পরিবারে পাশে জেলা পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান

  • প্রকাশের সময় Monday, May 10, 2021
  • 64 জন দেখেছেন

ইন্দুরকানী প্রতিনিধিঃ পিরোজপুর জেলা পুলিশ সুপার হায়াতুল ইসলাম খানের নেতৃত্বে জেলা পুলিশ করোনায় অসহায় হয়ে পরা হতদরিদ্র পরিবারের মাঝে সাধ্যমত ঈদ উপহার সামগ্রী বিতরন করছেন। এর ধারাবাহিকতায় আজ ১০ মে সকালে ইন্দুরকানী এলাকার ৪০টি দরিদ্র অসহায় পরিবারের মাঝে ত্রান বিতরন করেন মোঃ হায়াতুল ইসলাম খান, পুলিশ সুপার, পিরোজপুর। এ সময়ে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার(অপরাধ ও প্রশাসন)মোল্লা আজাদ হোসেন,অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল)থান্দার খায়রুল ইসলাম,শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপার আবু হাসান মিয়া এবং অফিসার ইনচার্জ ইন্দুরকানী থানা মোঃ হুমায়ুন কবির, ইন্দুরকানী থানা (ওসি তদন্ত) এম, শামীম আহমেদ সহ থানার অন্যান্য অফিসার এবং ফোর্সবৃন্দ।
এ সময়ে পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান বলেন,পিরোজপুর জেলা পুলিশ তাদের সমর্থানুযায়ী করোনাকালীন সময়ে হতদরীদ্রের পাশে থাকার চেষ্টা করে যাচ্ছ। সমাজের বিত্তবান সকলে এগিয়ে আসলে আমরা দরিদ্রদের নিয়ে এই করোনাকালীন সময়ে দুমুঠো খেয়ে বেঁচে থাকতে পারবো। মাননীয় প্রধানমন্ত্রী সে নির্দেশনাই আমাদের দিয়েছেন। আমরা জেলা পুলিশ সবসময় জনগনের পাশে আছি থাকবো।

শেয়ার করুন

একই ধরনের খবর
ব্রেকিং নিউজ