1. suhagranalive@gmail.com : admin :
October 24, 2021, 8:14 am
শিরোনাম:
পিরোজপুরে তিন‘শো’ পরিবার পেল প্রধানমন্ত্রীর আর্থিক সহযোগিতা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐকান্তিক প্রচেষ্টার ফসল পদ্মা সেতুর উপরে সড়কপথের কাজ শতভাগ শেষ ইন্দুরকানীতে ছাত্র ইউনিয়নের নতুন কমিটি ২১ আগস্টে ঘাতকেরা ১৫ ই আগস্টের কালো অধ্যায়ের দাড়ি টানতে চেয়েছিলো!.. কবিতাঃ মহান নেতা শেখ মুজিব, “যত দূরে যাও পাখি, দেখা হবে ফের,স্বাধীন ঐ আকাশটা শেখ মুজিবের” শোকের মাসে যুবলীগ নেতা লিটন সিকদার এর তত্ত্বাবধানে ৭০০ অসহায় পরিবার পেল খাদ্য সহায়তা জেলা প্রশাসনের উদ্যোগে পিরোজপুরে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব এর ৯১তম জন্ম বার্ষিকী পালন ২০ বছর পরে স্বেচ্ছাসেবক লীগের পিরোজপুর জেলা কমিটি ঘোষণা পিরোজপুরে চালু হলো বিনামূল্যে অক্সিজেন ব্যাংক

নুন্যতম বিশৃংখলা বা বাধাদান বরদাস্থ করা হবে না -পুলিশ সুপার পিরোজপুর 

  • প্রকাশের সময় Monday, June 21, 2021
  • 131 জন দেখেছেন

বিশেষ প্রতিবেদনঃ

পিরোজপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচন হবে অবাধ সুষ্ঠু শান্তিপূর্ণ নিরপেক্ষ ও গ্রহণযোগ্য। ভোটারদের স্বাধীন ভোট প্রদান ও শান্তি-শৃঙ্খলা এবং সকলের নিরাপদে ঘরে ফেরাকে পুলিশ ও আইনশৃঙ্খলা বাহিনী  সবোর্চ্চ গুরুত্ব দিয়ে দায়িত্ব পালন করবে। BGB, RAB পুলিশ আনসারসহ প্রায় ২৫০০ আইনশৃঙ্খলা বাহিনীর  সদস্য মাঠে দায়িত্ব পালন করবে বলে নিশ্চিত হওয়া গেছে।

জনগণ যাতে নির্ভয়ে ভোটাধিকার প্রয়োগ করতে পারে এবং   জানমাল রক্ষা, আইনশৃঙ্খলা পরিস্থিতি যেকোনো মুল্যে স্বাভাবিক রাখা, ভোটারদের নিরাপত্তা ও স্বাধীন ভোটগ্রহণে নুন্যতম বিশৃংখলা বা বাধাদান বরদাস্থ করা হবে না।

ভোট সেন্টার ও ভোট বুথগুলোতে শতভাগ সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশ নিশ্চিত করতে পিরোজপুর জেলা পুলিশ অঙ্গীকারবদ্ধ বলে জানিয়েছেন পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান।

পিরোজপুর জেলায় ২০২১ এর ইউনিয়ন পরিষদ নির্বাচন শতভাগ সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য করতে এবং ভোট সেন্টারসহ পুরো এলাকাকে শান্তিপুর্ণ রাখতে জেলা পুলিশ বিশেষ উদ্যোগ গ্রহণ করেছে। জেলা পুলিশের গোয়ন্দা শাখা এবং জেলা বিশেষ শাখা সিভিলে নজরদারী করার জন্য ইতিমধ্যে মাঠে গোয়েন্দা তথ্য সংগ্রহ করছে। পিরোজপুরে কদমতলা,টোনা,শারিকতলা ও মঠবাড়িয়ার মিরুখালীতে প্রার্থীদের মধ্যে ছোট খাটো হামলা পাল্টা হামলার কথা মাথায় রেখে এসকল ঝুঁকিপূর্ন কেন্দ্রে ভোটারদের নির্ভয়ে নিশ্চিন্তে ভোটদানের ব্যবস্থা নিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী।  এছাড়াও বিশেষ যে কোন পরিস্থিতিকে নিয়ন্ত্রণে আনতে পুলিশের স্ট্রাইকিং ফোর্স সার্বক্ষণিক প্রস্তুত থাকবে। জনগণের জানমাল রক্ষায় এবং ছোটবড় যে কোন ধরনের নাশকতা ও বিশৃংখলা ঠেকাতে কঠোর অবস্থান নেয়ার নির্দেশনা দেয়া আছে বলেও জানান তিনি।

উল্লেখ্য, পিরোজপুরের ৭টি উপজেলার ৩২ টি ইউনিয়নে ২১ জুন প্রথম দফায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। পিরোজপুরের ৩২ টি ইউনিয়নে ৫ লক্ষ ৭৭৬ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

শেয়ার করুন

একই ধরনের খবর
ব্রেকিং নিউজ